শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

ইউনিয়ন ভূমি কর্মচারীর বিলাসবহুল বাড়ি

নগদ নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

খুলনার জেলার বাটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার কৃষ্ণপদ দাসের দূর্নীতির চিত্র উঠে এসেছে আমাদের কাছে,জানা যায় তিনি শুধু মাত্র পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি।

রয়েছে তার কোটি টাকার ব্যাংক ব্যালেন্স আর খুলনা শহরের বিলাশ বহুল বাড়ি যার বাজার মুল্য প্রায় ৩ কোটি টাকার উপরে।

তিনি তৃতীয় শ্রেণির কর্মচারী পদে চাকুরী করে যে টাকা বেতন পান পরিবারের ভরনপোষণ ব্যায় মিটিয়ে খুলনা শহরের মল্লিক মোড় এলাকায় জমি ক্রয় করে বাড়ি করা সম্ভব না।

বর্তমান সময়ে তার জমির বাজার মূল্য ১ কোটি টাকার বেশি। ৩ তলা বাড়ির মূল্য ১.৫কোটি টাকার কম নয় যদিও নির্মান কাজ এখনও সম্পুর্ন হয়নি। তিনি মাত্র ইউনিয়ন ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা হিসাবে চাকুরী করেন কিভাবে এতো টাকার মালিক হলেন এই প্রশ্ন এলাকার সচেতন জনতা মুখে।

কৃষ্ণপদ দাসকে তার  বিলাসবহুল বাড়ির করার বিষয় জানতে চাইলে তিনি নগদ নিউজকে জানান বাড়ি করার জন্য IFIC ব্যাংক থেকে ২০ লাখ টাকা লোন নিয়েছেন বাকিটা তার সঞ্চয়,কিন্তু তৃতীয় শ্রেনীর চাকুরী করে এতো টাকার মুল্যের বাড়ি করা সম্ভব নয়।

খাজনা দিতে গেলে,মিউটেশন এর রির্পোট নিতে গেলে টাকা ছাড়া কোন কাজ তিনি করেন না।কেউ প্রতিবাদ করলে খারাপ ব্যাবহার করে উর্ধতন কর্মকর্তাকে ম্যানেজ করেন সে জলমা ভূমি অফিসে রাজত্ব করছে বলে জানান ভুক্তভোগীরা। অফিস স্টাফ কেউ তার বিরুদ্ধে গেলে তিনি তাকে বদলি করিয়ে দেন। সিটি কর্পোরেশন এলাকা বটিয়াঘাটা উপজেলায় সর্প সারিত হওয়াই নতুন শহর এলাকা এই অঞ্চলে তাই তদবির করে তিনি এখানে বদলি হয়ে এসেছে। তার নামী-বেনামী সঞ্চয় ও সম্পদ আরও থাকতে পারে বলে এলাকা বাসির দাবী করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2021 NagadNewsBD.Com
Design & Development BY Hostitbd.Com