শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে স্বাস্থ্য বিধি মানতে বলায় পুলিশকে ধাওয়া

নগদ নিউজ কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে সরকার ঘোষিত লকডাউনের নির্ধারিত সময়ের পরও বাজারে জনসমাগমে পুলিশের বাঁধা এবং মাস্ক পরতে বলায় দুই পুলিশ সদস্যকে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে

গতকাল (২৫শে জুলাই)বিকেলে এই ঘটনা ঘটেছে বলে নগদ নিউজকে জানান স্হানীয় থানার অফিসার ইনচার্জ।
নাগেশ্বরী থানার ওসি আরো জানান কাচাকাটা বাজার বন্ধ হওয়ার পর পুলিশ সদস্যরা দেখতে পান স্হানীয় জনগন জটলা বেঁধে এবং স্বাস্থ্য বিধি না মেনে অবাধে চলাচল করছেন এই সময় উপস্থিত পুলিশ সদস্যরা তাদেরকে মাস্ক পরতে ও জটলা না বেঁধে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

এতেই স্হানীয় জনগন ক্ষিপ্ত হয়ে লাঠি-সোটা,ইট-পাথর নিয়ে দুই পুলিশ সদস্যের উপর ধাওয়া করে তাদের লাঞ্চিত করেন।

এই ঘটনায় এস আই বুলবুল হোসেন ও পুলিশ সদস্য আজমাইল অসুস্হ হয়ে একটা বাড়িতে আশ্রয় নেন পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাদেরকে উদ্ধার করেন।
নাম না বলা শর্তে এক ব্যক্তি বলেন বিকালে বাজার শেষ না হওয়া মুহূর্তে পুলিশ এসে বিভিন্ন ভাবে খারাপ ভাষায় গালিগালাজ করেন এতে জনগন ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর চড়াও হয়।
আর এক ব্যক্তি জানান সরকার লকডাউন দিয়েছে বাড়িতে থাকার জন্য কিন্তু বাড়িতে খাবার না থাকলে আমরা কি না খেয়ে মরবো? কাজ কাম কিছুই নাই খামো কি? সরকার হামাকে খাবার দিক আমরা ঘরে বসে খামো, বাহির হমো না। সেটা তো সরকার করে না,খালি বলে লকডাউন লগডাউন। না খেয়ে মরার চেয়ে করোনা হয়েও মরা ভালো। এই পুলিশেই জনগনকে বেশি বেশি লাঞ্চিত করে তারা মাস গেলে বেতন পায়তো এজন্য কারো কষ্ট তারা বুঝে না, তাদের সমস্যা নেই যত সমস্যা শুধু গরিবের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2021 NagadNewsBD.Com
Design & Development BY Hostitbd.Com