শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

পুলিশের সাথে সংঘর্ষ ছাত্রলীগের ১৭ জন নেতা-কর্মী গ্রেফতার

নগদ নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

৫ তারিখ সোমবার রাত ১১ঃ২০ মিনিটে এই ঘটনা ঘটে, আজিমপুর বাসস্ট্যান্ডে এক দল যুবকের সাথে ৩ জন মেয়ে বসে ছিলো। সেই সময় পুলিশের একটা ভ্যান এসে জিজ্ঞেস করে আপনাদের এখানে কি?এই লকডাউনে এতো রাতে এখানে কেন এবং তিন জনের কাছে মাস্ক না থাকায় পুলিশের একজন এস আই জিজ্ঞেস করে মাস্ক কই এবং তাদেরকে গালিগালাজ করে বলে এতো রাতে মেয়ে মানুষ নিয়ে এখানে কি?

আপনারা মেয়ে মানুষ নিয়ে রাস্তায় না থেকে বাসায় যান। এসব কথা বলায় উপস্থিত যুবকেরা নিজেদের ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় বলে পরিচয় দেয় এবং বলে আমাদের যা মন চায় আমরা করবো তোদের কি বলে চড়াও হয় পুলিশের উপর।

উপস্থিত পুলিশের সংখ্যা কম হওয়ায় ঐ সময়ে পুলিশের ফোর্স বাড়ানোর জন্য লালবাগ থানায় পুলিশের এক কর্মকর্তা ফোন করে আরো দুই ভ্যান পুলিশ নিয়ে আসেন তারপর পুলিশ চড়াও হয়ে
যুবকদের উপরে মারধর চালায় এবং ছাত্রলীগ পরিচয় দেওয়া যুবকরা পুলিশের উপর আক্রমণ চালায়।
এভাবে সংঘর্ষ চলে প্রায় ১০ থেকে ১৫ মিনিট।
পরে পুলিশের আরো কিছু সদস্য এসে ধরা পাকরাও করে গ্রেপ্তার করে ১৭ জনকে এবং বাকিরা পালিয়েছেন।
গ্রেফতার করার সময় ছাত্রলীগ পরিচয়ে একজনকে খুব বেশি মারধর করে গাড়িতে তুলেন এবং তাদের লালবাগ থানায় নিয়ে যাওয়া হয়। গাড়িতে ছাত্রলীগের এক নেতা উচ্চস্বরে চিৎকার করে একজন পুলিশ কর্মকর্তার (এসআই) নাম উল্লেখ করে বলেন এই কামাইল্লা তোরে খাইয়া ফালামু,খা…. পুত তুই আমাকে চিনিস আমার ভাই ডিআইজি। উপস্থিত সাংবাদিক তাহাকে জিজ্ঞেস করে কেন তাহাকে ধরা হয়ে জবাবে ছাত্রলীগ নেতা বলে আমাদেরকে কোন কারন ছাড়া ধরে নিয়ে যাচ্ছে।
এই ঘটনার বিষয়ে জানতে চাইলে পুলিশের একজন কর্মকর্তা ( এস আই) নগদ নিউজকে বলেন, তারা ডিউটিতে এসে দেখেন এই যুবকরা দল বেধে আড্ডা দিচ্ছিলেন এবং তাদেরকে বলা হয় আপনার চলে যান এটা বলাতে তারা ছাত্রলীগ পরিচয় দিয়ে আমাদেরকে মারধর করে, এতে আমাদের প্রায় ৩/ ৪ জন্য পুলিশ সদস্য আহত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2021 NagadNewsBD.Com
Design & Development BY Hostitbd.Com