শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার ঘর না কবর

নগদ নিউজ প্রতিনিধি বগুড়া।
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

বসবাস শুরুর আগেই দুদিনের বৃষ্টিতে ভেঙে পড়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর। বগুড়ার শেরপুর এর খালের কিনারায় তৈরি ভূমিহীনদের ২২ ঘরের ১০টি এই অবস্থান দেখা দিয়েছে বাকিগুলোতে।তবে দায় নিতে নারাজ প্রকল্প সংশ্লিষ্টরা

বগুড়ার শেরপুর উপজেলার খানপুরে ভূমিহীনদের জন্য ঘর নির্মাণে দুর্নীতির অভিযোগ উঠেছে।ঘর প্রাপ্তদের কাছে দলিল ও চাবি হস্তান্তর এর দু মাস যেতে না যেতেই ভেঙে পড়েছে দশটি ঘরের একাংশ, শুধু তাই নয় দেওয়া হয়নি বিদ্যুৎ সংযোগ, রয়েছে বিশুদ্ধ পানির সঙ্কটও।

শরিফ নামে এক ভুক্তভুগি বলেন,আমরা জানি যে ভালোভাবে কাজ করে গরীব কাঙ্গালিদের প্রশ্রয় দিবে সেই ঘরে ভালো ভাবে থাকমু, কিন্তু এটা কি কাজ করলো?

আর একজন ভুক্তভোগী বলেছেন, পরিবার নিয়ে একটা একটা রিস্কের মধ্যে রয়েছি বউ বাচ্ছাদের নিয়ে ঘুমা থাকাকালিন যদি বৃষ্টিতে ভেঙে যায় তাহলে মরে থাকমু সবাই,প্রধানমন্ত্রীর উপহার ঘর না কবর?

জরিনা নামে এক ভুক্তভোগী নারী বলেন এখানে কারেন্টও দেয়নি। সাত ঘর মিলে একটা টিউবওয়েল দিছে সেটাও পাঁকা করে নাই সমস্যায় পরতে হয় গোসল করতে গেলে।

ভুক্তভুগিদের অভিযোগ তরিঘরি করে খালের কিনারায় তৈরি করা হয়েছে ঘরগুলো।খরচ বাঁচাতে খালের মাটি কেটে বাধা হয়েছে ভিটা, তাই অল্প বৃষ্টিতেই মাটি ধসে ভেঙে পড়ছে ঘর।

সম্প্রতি যোগদান করায় প্রকল্পে অনিয়মের দায়ভার নিতে নারাজ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2021 NagadNewsBD.Com
Design & Development BY Hostitbd.Com